মেনু নির্বাচন করুন
খবর

উপজেলা প্রশাসন ফেঞ্চুগঞ্জ সিলেট এর উদ্যোগে ১ নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়নে প্রতিষ্ঠা করা হচ্ছে ছেলেদের জন্য 'ফেঞ্চুগঞ্জ উচ্চ বিদ্যালয়'।

উপজেলা প্রশাসন ফেঞ্চুগঞ্জ সিলেট এর উদ্যোগে ১ নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়নে প্রতিষ্ঠা করা হচ্ছে ছেলেদের জন্য  'ফেঞ্চুগঞ্জ উচ্চ বিদ্যালয়'। ছত্তিশ , পিটাইটিকর ও বাঘমারা গ্রামের ঘনবসতি এলাকার ছাত্রদের ঝড়ে পড়া রোধ করতে এবং মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন ২০২১ ও  এসডিজি এর গোল অর্জন করতে এ উদ্যোগ। ২০১৯ শিক্ষাবর্ষে ছষ্ঠ শ্রেণীতে ভর্তি চলছে। কাসিম আলী মডেল সরকারি উচ্চ বিদ্যালয় এ এর অস্থায়ী কার্যালয়। মার্চ মাসের মধ্যে স্থায়ী কার্যালয়ে স্থানান্তরিত হবে।  ভর্তি শুরু ৭ জানুয়ারি হতে। ক্লাস শুরু  ১৪ জানুয়ারি। যোগাযোগ ১)চেয়ারম্যান ১ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন। ০১৭১১৩১১৫০১,২)প্রধান শিক্ষক কাসিম আলী মডেল সরকারি উচ্চ বিদ্যালয় ০১৭১৫৩৮৮৫১৮ ৩)  প্রধান শিক্ষক চন্ডিপ্রশাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ০১৭১৬৪৩৯৯২৪ ৪) রোবিনা আক্তার, তথ্য সেবা কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়, ০১৭১০৫০৭৫২৬। 

ব্যাবস্থাপনায়ঃ উপজেলা প্রশাসন ফেঞ্চুগঞ্জ সিলেট।  সকলের অংশগ্রহণমূলক সহযোগীতা ও পরামর্শ কামনা করছিঃ আয়েশা হক, উপজেলা নির্বাহী অফিসার,  ফেঞ্চুগঞ্জ সিলেট ০১৭৩০৩৩১০৩৪

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৯-০১-০৩

আর্কাইভ তারিখ

২০১৯-০৩-৩০


Share with :

Facebook Twitter